,

শায়েস্তাগঞ্জ ও চুনারুঘাটে জুয়া থামছেই না :: নগদ টাকাসহ ৪ জুয়াড়ি আটক

স্টাফ রিপোর্টার : শায়েস্তাগঞ্জ ও চুনারুঘাটে জুয়া থামছেই না। পুলিশ সুপার এসএম মুরাদ আলির জুয়া ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির পরও তাদের দমন করা যা”েছ না।
অভিযোগ রয়েছে, কতিপয় পুলিশকে কমিশন দিয়ে চুনারুঘাট, বরমপুর, শানখলা, জিকুয়া, গাজিপুর, উবাহাটা, নতুনব্রীজ, শায়েস্তাগঞ্জের দিঘীরপাড়, জামতলা, রেল কলোনী, নিজগাঁও, দাউদনগর, চরনুর আহমদ ও কাশিপুরসহ বিভিন্ন স্পটে সন্ধ্যার পর থেকে জুয়া ও ওয়ানটেনের বোর্ড বসানো হয়। আর এসবের পাশাপাশি মাদক সেবনসহ অসামাজিক কাজ চলে। তারপরও স্থানীয় প্রশাসন তাদের বিরুদ্ধে ব্যবস্থা না নেয়ায় পুলিশ সুপারের নজরে আসে। তার নির্দেশে গত রবিবার রাতে ডিবি পুলিশের ওসি নুরুল হক মামুনের তত্ত্বাবধানে এসআই আলমগীরসহ পুলিশ চুনারুঘাটের শানখলা ইউনিয়নের চরঘাট নদীর পশ্চিমপাড়ে বোর্ড থেকে ৪ জুয়াড়িকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও সরঞ্জাম উদ্ধার করা হয়।
আটকরা হল, উপজেলার দিয়াগাঁও গ্রামের মৃত মুনছব উল্লার পুত্র আবু তাহের (৫০), সিকান্দরপুর গ্রামের এরাজত উল্লার পুত্র আবিদুর রহমান (৪০), বরমপুর গ্রামের ফুল মিয়ার পুত্র জাহির আলী (৩৫), বড়কুটা গ্রামের হোসেন আলীর পুত্র মুসলিম উদ্দিন (৪০)।
এ সময় তাদের সাথে থাকা অন্য জুয়াড়িরা পালিয়ে যায়। পুলিশ এ ঘটনায় মামলা দিয়ে গতকাল সোমবার বিকালে তাদেরকে আদালতে প্রেরণ করে। ওসি জানান, অভিযান অব্যাহত থাকবে। কাউকে ছাড় দেয়া হবে না।


     এই বিভাগের আরো খবর